,

বহুলা বায়তুল ফালাহ সুন্নী জামে মসজিদ পুনঃ নির্মাণের জন্য আর্থিক সহায়তার আবেদন

প্রেস বিজ্ঞপ্তি : ২০১০ সালে বায়তুল ফালাহ সুন্নী জামে মসজিদের অনুকুলে ১৪ শতাংশ জমি জনৈক ব্যক্তি দান করলে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহিরের পৃষ্ঠপোষকতায় ও স্থানীয় এলাকাবাসীর আর্থিক সহায়তায় মাটি ভরাট করে ৩ ইঞ্চি দেয়াল বিশিষ্ট ও টিনের ছাউনিযুক্ত বারান্দাসহ ৫ কাতারের মসজিদ নির্মাণ করে নামাজের ব্যবস্থা করা হয়। কিন্তু দিন দিন মুসল্লীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় নামাজের স্থান সংকুলাণ হচ্ছেনা। মুসল্লীদের নামাজের সুবিধার্থে সম্প্রসারণ ও পুনঃ নির্মাণের প্রয়োজন দেখা দিয়েছে। তাই মসজিদ কমিটি, মুসল্লীগণ ও স্থানীয় এলাকাবাসী মসজিদটি বড় আকারে ছাদ বিশিষ্ট মসজিদ নির্মাণ করার ইচ্ছা পোষণ করছেন।
একটি সৌন্দর্যমন্ডিত দৃষ্টিনন্দন মসজিদ পূণঃ নির্মানের জন্য দেশের শিল্পপতি, ব্যবসায়ী, দানশীলসহ সর্বস্তরের মানুষের কাছে এবং প্রবাসে অবস্থানরত ইসলাম দরদী ভাইদের কাছে মসজিদ পূণঃনির্মাণের কাজে এগিয়ে আসার জন্য বিনীত অনুরোধ জানানো হচ্ছে। সকলের আর্থিক সহযোগিতায় মসজিদ নির্মাণ করা কঠিন কাজ নয়।
মসজিদের হিসাব নম্বর সোনালী ব্যাংক, হবিগঞ্জ শাখা চলতি ৫৭০৫৯-০২০০২১৫৯, যোগাযোগ: ০১৭১২-৪৫৪০২২ সভাপতি, বায়তুল ফালাহ সুন্নী জামে মসজিদ পরিচালনা কমিটি, বহুলা, হবিগঞ্জ সদর।


     এই বিভাগের আরো খবর